1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে পর্যটকদের যেতে মানা

  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
পর্যটকদের তাহিরপুর ভ্রমণে নিরুৎসাহিত করছে উপজেলা প্রশাসন। শনিবার তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল টাঙ্গুয়ার হাওরসহ উপজেলার বিভিন্ন পর্যটন ¯পষ্টে পর্যটকদের আগমন সাময়িক নিষিদ্ধ ঘোষণা করে দুপুর সাড়ে ১২টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ একই বিষয় প্রশাসনিকভাবে নিষেধাজ্ঞা জারি করেছেন।
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল জানান, জীবন বাঁচাতে হলে সবাইকে আগে নিজেদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। বর্তমান পরিস্থিতিতে নিজের জীবন ও পরিবারের সুরক্ষা জন্য নিজেদের নিরাপত্তা নিশ্চিত করুন। তিনি আরও বলেন, নিরাপত্তার জন্য কিছুদিন নিয়ম মেনে প্রিয়জনদের নিয়ে ঘরে সময় দিন আর সবাইকে ভাল রাখুন। সেই সাথে সাবান দিয়ে ভালভাবে হাত ধোবেন, সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন, সব সময় মাস্ক ব্যবহার করুন, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়াসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সর্বস্তরের জনসাধারণের সচেতনতা সৃষ্টির জন্য এ উদাত্ত আহবান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com