1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফেসবুকে ‘কবিরাজ’ সেজে প্রতারণা : ৩ যুবক গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ফেসবুকের মাধ্যমে প্রতারণার দায়ে ৩ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহ¯পতিবার রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ সদরের গৌরারং এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- গৌরারং ইউনিয়নের সোনাপুর গ্রামের কালা মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন উরফে আলী উসমান (২২), একই গ্রামের রজব আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৩) ও মৃত শফিক মিয়ার ছেলে আক্তার হোসেন (৩৫)।
সংশ্লিষ্ট সূত্র জানায়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যা¤েপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহ¯পতিবার রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ সদরের গৌরারং এলাকায় সোনাপুরে এক অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সদস্য আনোয়ার হোসেন উরফে আলী উসমান, সাদ্দাম হোসেন ও আক্তার হোসেনকে গ্রেফতার করে। তারা ফেসবুক আইডির মাধ্যমে ভুয়া কবিরাজ সেজে প্রতারণা করে আসছে। এসময় ভুয়া ফেসবুক আইডির স্ক্রিনশর্ট পেপার ৪টি, রুপার চেইন ২টি, ৩টি মোবাইল ও নগদ ১২ হাজার ২শ টাকা জব্দ করা হয়। আসামিদেরকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com