1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৃহহীনদের জন্য ঘর নির্মাণকাজের মান সন্তোষজনক : জেলা প্রশাসক

  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তাহিরপুর উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দ্বিতীয় পর্যায়ে জমিসহ ৭৬টি ঘর প্রদান উপলক্ষে শুক্রবার দুপুরে তাহিরপুর উপজেলার চালিয়ারঘাট মৌজার উত্তর বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নের মধ্যবর্তী মানিগাঁও এলাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন ও মতবিনিময় করেছেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
এ সময় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন, ভূমিহীন ও গৃহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশের ন্যায় আমাদের সুনামগঞ্জ জেলায় ৩ হাজার ৮টি ঘর উপহার দিয়েছেন। ইতোমধ্যে ঘরগুলোর নির্মাণকাজ স¤পন্ন হয়েছে। এ বছরই প্রধানমন্ত্রী ঘরগুলো উপকারভোগীদের কাছে পৌঁছে দিয়েছেন এবং দ্বিতীয় পর্যায়ে আরও ৩৯০৮টি ঘর নির্মাণ কার্যক্রম চলছে এবং আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী ঘরগুলো উদ্বোধন এবং হস্তান্তর করবেন। একই সাথে সারাদেশে মোট ৫৪ হাজার ঘর উদ্বোধন করবেন। এর মধ্যে আমাদের সুনামগঞ্জ জেলায় ২০৯টি ঘর আছে এবং এই ২০৯টি ঘরের মধ্যে আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি জেলার তাহিরপুর উপজেলার মেঘালয়ের পাদদেশে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি যাদুকাটা নদীর তীরে ৭৬টি ঘর প্রস্তুত আছে। আমি সরেজমিনে এসে দেখলাম যে ওই ৭৬টি ঘরের নির্মাণকাজ সন্তোষজনক।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জসিম উদ্দিন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, মাহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির, অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হোসেন খাঁন, সহ সভাপতি হাজী মোশারফ হোসেন তালুকদার, সাধারণ স¤পাদক অমল কান্তি কর, যুগ্ম স¤পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক স¤পাদক আলমগীর খোকন, বড়দল উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম, সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জুনাব আলী প্রমুখ।
আগামীকাল রোববার প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে উপকারভোগীদের ঘরগুলো কাছে হস্তান্তর করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com