1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে জোরপূর্বক ভূমি দখলের অভিযোগ

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের মাঝাইর গ্রামে সংখ্যালঘু একটি পরিবারের ভূমি স্থানীয় পলাশ উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ জোরপূর্বক দখল করে নেয়ার বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে দৈনিক সুনামকণ্ঠ কনফারেন্স হলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ তুলে ধরা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভূমির মালিক দাবিদার সংখ্যালঘু পরিবারের তপন চন্দ্র দাশ বলেন, তপশীল ভূমি মৌজা মাঝাইর জেএলনং-৬, এসএ খতিয়ান নং- ২৬৩, ১১৮, এসএ দাগ নং- ১০৩২, ১০৩৩, শ্রেণি- চারা ও ছনখলা, পরিমাণ ২৮ ও ১২ মোট ৪০ শতাংশ ভূমির মালিক আমরা ৪ ভাই। আমরা রেকর্ড মালিক। গত সেটেলমেন্ট জরিপে আমাদের অনুকূলে রেকর্ডভুক্ত হয়। রেকর্ড দেয়ার পর পলাশ উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ কৌশলে বিনাকাগজপত্রে আমাদের উল্লেখিত রেকর্ড ভূমি বিদ্যালয়ের মাঠের আওতাভুক্ত করে জোরপূর্বক দখলে নিয়ে যায়। বিদ্যালয়ের নামে উক্ত ভূমির অনুকূলে কোন রেকর্ডপত্র বা দলিলাদি আছে কিনা তাও আমাদের জানা নেই। বিষয়টি বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারকে সংখ্যালঘু পরিবারের পক্ষ থেকে লিখিতভাবে জানানো হয়েছে।
এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জুলহাস মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষ কোন জোর-জবরদস্তি করে কারো জায়গা দখল করার কোন নজির নেই। যারা অভিযোগ করেছে তারা মূলত দাতাসদস্য হওয়ার কথা প্রকাশ করেছিল। এর বেশি আমার কিছু জানা নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com