1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে জাতীয় পার্টির আনন্দ মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করায় আনন্দ মিছিল ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। পরে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ হলরুমে নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির। পরিচিতি সভায় স্বাগত বক্তব্য রাখবেন বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল কাদির।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ডা. চাঁন মিয়া কমান্ডার, যুগ্ম-আহ্বায়ক হাবিলদার (অব.) মুর্শেদ মিয়া, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ স¤পাদক সজ্জাদুর রহমান সাজু, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও বাদাঘাট দক্ষিণ ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ স¤পাদক সাজিদুর রহমান সাজিদ, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল কদ্দুস, আব্দুল মান্নান, পল্লীবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলার সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির নেতা হিফজুর মিয়া, হোসেন আহমদ, ইউপি সদস্য সোহেল মিয়া, মনির হোসেন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য এরশাদ মিয়া, সাব্বির আহমদ প্রমূখ।
আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মাস্টারের সঞ্চালনায় পরিচিতি সভায় পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন জাতীয় ওলামা পার্টি সুনামগঞ্জ জেলার আহ্বায়ক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম আলাল।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামীদিনে পীর ফজলুর রহমান মিসবাহ এমপির নেতৃত্বে এই উপজেলায় জাতীয় পার্টিকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব।
উল্লেখ্য আব্দুর রহমান মাস্টারকে আহ্বায়ক ও আব্দুল কাদিরকে সদস্য সচিব করে বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির ৫১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com