1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জের ২৬১ গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
‘মুজিব শতবর্ষ’ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার গৃহহীন, ভূমিহীন পরিবারের জন্য স্বপ্নের নীড় উপহার দেয়ার বিষয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে, উপজেলা প্রশাসনের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান। সংবাদ সম্মেলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. শাহাদাত হোসেন ভূইয়া স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে আশ্রয়ণ প্রকল্প ২৬১টি গৃহহীন ও ভূমিহীন পরিবার এবং জমি বন্দোবস্ত প্রদানের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। এসময় গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক, সহ সভাপতি এম এ কাসেম, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সদস্য আলাল হোসেন, সামিউল কবির, ছায়াদ হোসেন সবুজ, তোরান আহমদ প্রমুখ।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীনদের জন্য পাকা বসতঘর নির্মাণ করা হয়েছে। আগামী ২০ জুন সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সারাদেশে ২য় পর্যায়ে নির্মিত এসব পাকা ঘর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন এবং হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সময়ে সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে ঘরের মালিকদের কাছে ঘরের চাবি, দলিল, পরচা ও সনদ তুলে দেয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com