1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খেলাধুলার মাধ্যমে তরুণ প্রজন্মকে বিকশিত করতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন, খেলাধুলার মাধ্যমেই তরুণ প্রজন্মকে বিকশিত করতে হবে। মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল করতে খেলাধুলার উপর বেশি গুরুত্ব দিতে হবে।
জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
মঙ্গলবার সন্ধ্যায় জেলা স্টেডিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বিজন কুমার সিংহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সহ সভাপতি সিরাজুর রহমান সিরাজ, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার রায়হান কবির, দিরাই উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা ক্রীড়া অফিসার আল আমিন, আওয়ামী লীগ নেতা শাহ আবু নাসের, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বীর মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর, রেজওয়ানুল হক রাজা।
অনুষ্ঠান সঞ্চালনা করেন শহীদুল হক। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭-এ বালিকা দল তাহিরপুর উপজেলা টাইব্রেকারে ২-১ গোলে দিরাই উপজেলাকে হারিয়ে চ্যা¤িপয়ন হওয়ার গৌরব অর্জন করে। এতে ১১ উপজেলা ও একটি পৌরসভাসহ মোট ১২ টি দল অংশগ্রহণ করে।
অনূর্ধ্ব ১৭ বালক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে দিরাই উপজেলা দল ২-০ গোলে সুনামগঞ্জ সদর দলকে হারিয়ে চ্যা¤িপয়ন হওয়ার গৌরব অর্জন করে। গত ২ জুন ১১ উপজেলা ও একটি পৌরসভা সহ মোট ১২টি দল নিয়ে টুর্নামেন্টের আয়োজন হয়েছিল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com