1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

হাসপাতাল রোডের রুগ্ণ দশা

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার বিহারী পয়েন্ট থেকে সদর হাসপাতাল সড়কের সংস্কারের জন্য প্রায় কোটি টাকা বরাদ্দে একটি প্রকল্পের টেন্ডার হলেও সংস্কারকাজ শুরু হচ্ছে না। এদিকে ভাঙাচুরা সড়কে চরম দুর্ভোগ নিয়ে চলাচল করছেন জনসাধারণ। গুরুত্বপূর্ণ এই সড়কটি দ্রুত সংস্কারের দাবি উঠলেও কাজ শুরু করতে প্রতিকূল আবহাওয়াসহ নানা অজুহাত দেখানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। অথচ গেল ফেব্রুয়ারি, মার্চ, এপ্রিল ও মে মাসে বেশিরভাগ সময় আবহাওয়ার অনুকূল পরিবেশ পেলেও কাজ শুরু করেনি ঠিকাদারি প্রতিষ্ঠান মাহবুব এন্টারপ্রাইজ। তবে বৃষ্টির মৌসুম শেষ হলে কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন ঠিকাদার।
এদিকে জনগুরুত্বপূর্ণ সড়কটি দ্রুত মেরামতের দাবি জানিয়েছেন পৌর নাগরিকসহ সুনামগঞ্জ হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও রোগীর স্বজনরা। সুনামগঞ্জ সদর হাসপাতালে সেবা নিতে আসা মিজানুর রহমান বলেন, জেলা শহরের অন্যতম প্রধান সড়ক এটি। প্রতিনিয়ত মানুষকে ভোগান্তি নিয়ে যাতায়াত করতে হয়। খানাখন্দ আর ভাঙাচুরার সড়কে রোগী নিয়ে হাসপাতালে আসতে কষ্ট হয়। জরুরি ভিত্তিতে রাস্তাটি সংস্কার করা প্রয়োজন।
হাসননগর এলাকার বাসিন্দা রাজু আহমদ বলেন, শুনেছি সড়কটি সংস্কারের জন্য বেশ আগেই টেন্ডার হয়েছে। এতোদিন ভালো আবহাওয়া থাকলেও কাজ শুরু করে ঠিকাদারি প্রতিষ্ঠান। এখন তারা বৃষ্টির দোহাই দিচ্ছে।
ঠিকাদার মাহবুব আলম বলেন, বৃষ্টির কারণে সংস্কারকাজটি আটকে আছে। বৃষ্টি শেষ হলেই আমরা কাজ শুরু করবো।
সুনামগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন বলেন, হাসপাতাল সড়ক সংস্কারে জন্য প্রায় ১ কোটি টাকার টেন্ডার হয়েছে। বিটুমিনের কাজ হওয়ায় বৃষ্টির জন্যে কাজ করা যাচ্ছে না। বৃষ্টি শেষ হলেই কাজ শুরু করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com