1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম : শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ

  • আপডেট সময় সোমবার, ৭ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় শীর্ষক প্রকল্পের সুনামগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে মন্দিরভিত্তিক শিক্ষা কার্যক্রমের ২০২০ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে। এছাড়া বার্ষিক ক্রীড়া ও গীতাপাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ উপলক্ষে রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজন কুমার সিংহ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. এস এম আব্দুর রহমান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়, শ্রীশ্রী রামকৃষ্ণ আশ্রমের সভাপতি সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, সাধারণ স¤পাদক যোগেশ্বর দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বিমান কান্তি রায়, সাধারণ স¤পাদক বিমল বণিক, সার্বজনীন কেন্দ্রীয় দুর্গাবাড়ি মন্দির পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক সুবিমল চক্রবর্তী প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক রবীন আচার্য্য। ৫ জন শ্রেষ্ঠ শিক্ষক, ১০ জন শ্রেষ্ঠ শিক্ষার্থী ও ২৬ জন শিক্ষক শিক্ষার্থীর মধ্যে বার্ষিক ক্রীড়া ও গীতা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com