1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলায় দুই হত্যাকাণ্ড

  • আপডেট সময় শনিবার, ৫ জুন, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
সুনামগঞ্জ জেলায় পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। দোয়ারাবাজার ও দক্ষিণ সুনামগঞ্জে হত্যাকাণ্ডের ঘটনাগুলো ঘটে।
আমাদের দোয়ারাবাজার প্রতিনিধি জানান, শুক্রবার সকালে দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের জিরারগাঁও গ্রামের একটি ডোবা নূর আলম (১৮) নামের এক তরুণের লাশ উদ্ধার করে পুলিশ। সে সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দর্পগ্রামের নুরুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্বজনরা জানান, দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লিয়াকতগঞ্জ বাজারে (পশ্চিম বাংলাবাজার) নূর আলম দীর্ঘ দিন ধরে পরিবারের রেস্তোরাঁ ব্যবসা দেখাশোনা করতেন। বৃহ¯পতিবার রাতে তিনি দোকানেই ছিলেন। রাত ১১টার দিকে এলাকার এক যুবক তাকে দোকান থেকে ডেকে নিয়ে যান। শুক্রবার সকালে দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের জিরারগাঁও গ্রামের পাশের একটি ডোবায় নূর আলমের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। নূর আলমের পরিবারে এখন চলছে শোকের মাতম।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহভাজন একজনের নাম আমরা পেয়েছি। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।
অপরদিকে, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামে ঘটনাটি ঘটে। সংঘর্ষে নিহত আউয়াল খাঁ (৬৫) গ্রামের মৃত ইলিয়াস খাঁ এর ছেলে। এই ঘটনায় দুই পক্ষের ২৫ জন আহত হয়েছেন।
জানা যায়, জুম্মার নামাজের পর ফুটবল খেলার বিরোধের জেরে চেয়ারম্যান প্রার্থী রফিক খান ও মাসুক মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। দু’পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় আউয়াল খাঁ (৬৫) আহত হলে তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, কয়েকদিন আগে ফুটবল খেলা হয়েছিল। শুক্রবার এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। দুই পক্ষের সংঘর্ষকালে আউয়াল খাঁ (৬৫) নামে এক বৃদ্ধ আহত হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com