1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যাদুকাটায় নৌকা ডুবে মাঝি নিখোঁজ

  • আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে যাদুকাটা নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবির ঘটনায় মাঝি হারিছ মিয়া (২৬) নিখোঁজ হয়েছেন। সোমবার উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারিক টিলা সংলগ্ন যাদুকাটা নদীতে এ দুর্ঘটনা ঘটেছে। নিখোঁজ হারিছ মিয়া একই এলাকার মৃত নুর ইসলামের ছেলে। তিনি বড়গোপ টিলার খেয়া নৌকার মাঝি। তার সঙ্গে থাকা অপর তিনজনকে স্থানীয় লোকজন উদ্ধার করেছেন বলে জানা যায়। উদ্ধার হওয়া তিন জন হলেন- একই গ্রামের অলফত আলীর ছেলে আব্দুস ছাত্তার (৩৫), মফিজ মিয়া (৪৫) ও মৃত ফজলুল হকের ছেলে রহিছ মিয়া (৩৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে ঢলে ভেসে আসা গাছ ধরতে যায় হারিছ ও তার অপর তিন সঙ্গী। গাছ নিয়ে ফিরে আসার সময় হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। একপর্যায়ে ঝড়ের কবলে পড়ে তাদের নৌকাটি তলিয়ে যায়। এসময় নদীতে থাকা অন্যান্য লোকজনের সহযোগিতায় সাঁতরিয়ে হারিছের তিন সহযোগী তীরে উঠলেও সে নিখোঁজ হয়।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার জানান, হারিছের খোঁজে তার স্বজনদের পাশাপাশি পুলিশের একটি দলকেও ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং সেই সাথে পার্শ্ববর্তী উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকেও উদ্ধার তৎপরতা চালানোর জন্য বলা হয়েছে।
সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তসলিম এহসান পিএসসি জানিয়েছেন, ঘটনার খবর পাওয়ার পর বিজিবির একটি টহল দলকে ঘটনাস্থলে পাঠিয়ে উদ্ধার তৎপরতায় কাজ করতে নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com