1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুর জাতীয় পার্টির কমিটি গঠন

  • আপডেট সময় সোমবার, ৩১ মে, ২০২১

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। রোববার এ কমিটি অনুমোদন দেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. মনির উদ্দিন মনির।
২১ সদস্যবিশিষ্ট বিশ্বম্ভরপুর উপজেলা পার্টির আহ্বায়ক কমিটিতে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুর রহমান মাস্টারকে আহ্বায়ক এবং উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদিরকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন সাবেক আনসার কমান্ডার এসএম চান মিয়া, অবসরপ্রাপ্ত হাবিলদার মোর্শেদ মিয়া। সদস্য হিসেবে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, বাদাঘাট দক্ষিণ ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ হৃদয়, ইব্রাহিম খলিল, আব্দুর রহমান মড়ল, নজরুল ইসলাম, সার্জেন্ট (অব.) খবির উদ্দিন, লাল মিয়া, ইসকান্দর আলী, কামরুজ্জামান বুলবুল, হিফজুর রহমান, হোসাইন আহমদ, স্বপন কুমার পাল, পল্লী চিকিৎসক মোর্শেদ আলম, নুরুল হক চৌধুরী, পল্লী চিকিৎসক কোরবান আলী, ওয়াহিদুজ্জামান ও মখলিছুর রহমান চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com