1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ রেল প্রকল্পের কাজ চলছে : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় রবিবার, ৩০ মে, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের মানুষের জন্য অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছেন বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। তিনি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার শহর থেকে গ্রামে উন্নয়নযজ্ঞ পরিচালনার মাধ্যমে গ্রামকে শহরে পরিনত করতে বিশেষ বিশেষ প্রকল্প বাস্তবায়ন করছেন। বিশেষ করে জননেত্রী শেখ হাসিনার সরকার সুনামগঞ্জের মানুষের জন্য বড় বড় মেগা প্রকল্প সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটসহ শিক্ষা-স্বাস্থ্যসহ রাস্তা-ঘাট অবকাঠামো উন্নয়নের কাজ বাস্তবায়ন করছেন। ইতিমধ্যে সুনামগঞ্জে রেল লাইন চালু প্রকল্পের কাজ চলমান রয়েছে। বিশেষ করে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় নির্মাণ প্রকল্প সুনামগঞ্জবাসীর জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি উপহার। এ প্রকল্পটি বাস্তবায়নে দু’একজন মানুষের বাধার কারণে সুনামঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের স্থান পরিবর্তন হলেও কাজ কিন্তু হবে। কেউ প্রকল্পের কাজ আটকাতে পারবে না। তাই সুনামগঞ্জবাসীকে উন্নয়নের ক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকতে হবে।
শনিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭)-এর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া অধিদপ্তরের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ক্রীড়া কর্মকর্তা মো. আল আমিন। পরে পরিকল্পনামন্ত্রী শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং বেলুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ইউনিয়নভিত্তিক ৮টি টিম অংশগ্রহণ করে এবং প্রথম দিনের উদ্বোধনী খেলায় দরগাপাশা ইউপি ও পাথারিয়া ইউপি টিম অংশগ্রহণ করে।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আরও বলেন, খেলাধুলা স্বাস্থ্যের জন্য অনেক ভালো। খেলা মানুষের মন পরিষ্কার করে, দেহ সুস্থ রাখে। যুবসমাজের উচিত তারা যেন বেশি বেশি করে খেলাধুলা করে। খেলাধুলার কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার সরকার খেলাধুলার বিষয়ে খুবই আন্তরিক।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়র উজ জামানের সভাপতিত্বে, উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মাসুদ আহমেদ’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন, ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, আমিনুর রশিদ আমিন, মনির উদ্দিন, মিজানুর রহমান জিতু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, উপ পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম তালুকদার, দেবাশীষ সূত্রধর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com