1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

দক্ষিণ সুনামগঞ্জে যুবক খুন

  • আপডেট সময় রবিবার, ৩০ মে, ২০২১

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শাহীন আলী (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের ঘটনাটি ঘটে। নিহত শাহীন আলী হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলী ছেলে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, হরিপুর গ্রামে ২০১৯ সালের সেপ্টেম্বরে তালেব আলী গোষ্ঠীর মুছা মিয়া ও নুর উদ্দিন গোষ্ঠীর আনোয়ারা বেগম খুনের ঘটনায় পক্ষে-বিপক্ষে হত্যা মামলা দায়ের করা হয়। পরবর্তীতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ উভয়পক্ষের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। হত্যা মামলার ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের মধ্যস্থতায় আপোস মিমাংসার জন্য আলোচনা চলে আসছিল। শাহীন আলী আপোস-মিমাংসার আগ্রহ প্রকাশ করেন। উক্ত আপোস মানা না মানাকে কেন্দ্র করে শনিবার বেলা ২টার সময় প্রতিপক্ষ হরিপুর গ্রামের মৃত শের আলীর ছেলে শরীফ উদ্দিন (৪২) ও তার ভাই শাহাব উদ্দিন (৩৫)সহ তাদের পক্ষের ৬/৭ জন হরিপুর গ্রামের মসজিদের পশ্চিম রাস্তার উপর যুবক শাহীন আলীর উপর আক্রমণ করে এবং ধারালো অস্ত্র দিয়ে তার পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় শাহীন আলীকে দ্রুত সুনামগঞ্জ সদর হাপসাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেনের নেতৃত্বে উপ পুলিশ পরিদর্শক দেবাশীষ সূত্রধরসহ থানা পুলিশের লোকজন হরিপুর গ্রামে অভিযান চালায়। পরে সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান ও উপ পুলিশ পরিদর্শক সমীরণ চন্দ্র দেব সঙ্গীয় ফোর্সের সহায়তায় থানা এলাকার তেহকিয়া হিন্দু হাটি গ্রামে
অভিযান চালিয়ে হরিপুর গ্রামের মৃত শের আলীর ছেলে শরীফ উদ্দিন (৪২)কে আটক করে। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, হরিপুর গ্রামে প্রতিপক্ষের আঘাতে একজন খুন হয়েছেন। এ ঘটনায় সন্দেহে একজনকে আটক করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী জানান, পূর্ব বিরোধের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা। ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com