1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

পর্যটন স্পট হাওর বিলাস ও পাহাড় বিলাসের উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ২৮ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার পরিষদের সামনে ‘হাওর বিলাস’ ও সলুকাবাদ ইউনিয়নের চেংবিলে পর্যটন স্পট হিসেবে ‘পাহাড় বিলাসে’র উদ্বোধন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি পর্যটন স্পটগুলোর উদ্বোধন করেন। এ সময় এমপি পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, হাওরের জেলা সুনামগঞ্জ। ঐ জেলার অপরূপ সৌন্দর্য্যে সবাই মুগ্ধ। দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকরা এসে বিশ্বম্ভরপুর উপজেলা দিয়ে তাহিরপুর উপজেলায় অবস্থিত টাঙ্গুয়ার হাওরে যান, যাদুকাটা নদী দেখতে যান, নীলাদ্রিতে গিয়ে সৌন্দর্য্য উপভোগ করেন। কিন্তু কেউ বিশ্বম্ভরপুর উপজেলায় থামেন না। কিন্তু বিশ্বম্ভরপুরেও প্রকৃতির অপার সৌন্দর্য্য রয়েছে। এজন্য আমরা ‘হাওর বিলাস’ ও ‘পাহাড় বিলাস’ পর্যটন স্পটের উদ্বোধন করলাম। তিনি আরও বলেন, আমি উদ্বোধনের আগে দেখেছি অনেক পর্যটক এখানে এসে এখানের সৌন্দর্য্য উপভোগ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি ভাইরাল করে সকলের নজর কড়েছেন। আমরা যদি এই পর্যটন স্পটকে ঠিকমত সকলের কাছে তুলে ধরতে পারি তাহলে এই এলাকার মানুষের ভাগ্য বদল হয়ে যাবে।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিন, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদি উর রহিম জাহিদ, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহমান মাস্টার, সহ সাধারণ স¤পাদক হাবিলদার মুর্শেদ, সাংগঠনিক স¤পাদক মো. আব্দুল কাদির, সহ সাংগঠনিক স¤পাদক ইদদুর রহমান, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, ধনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, আওয়ামী লীগ নেতা সাইফুল মিয়া, কালি কুমার, নুরুল ইসলাম, যুবলীগ নেতা সুহেল আহমদ, আনোয়ার হোসেন খোকন, তানভীর, জাপা নেতা স্বপন পাল, বুলবুল মিয়া, এরশাদ আহমেদ, আব্দুর রহমান তপন, লিটন, শফিক, হোসাইন, আমির হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com