1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় প্রতিপক্ষের হামলায় আহত ১

  • আপডেট সময় শুক্রবার, ২৮ মে, ২০২১

দোয়ারাবাজার প্রতিনিধি :
দোয়ারাবাজারে প্রতিপক্ষের লোকজনের অতর্কিত হামলায় জামাল উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার বোগলাবাজার ইউনিয়নের মৃত সফর আলীর পুত্র।
স্থানীয়রা জানান, গত বুধবার সকালে জামাল উদ্দিন এক জানাযা শেষে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া কমিউনিটি ক্লিনিকের সামনে দোয়ারা-বোগলা সড়কে প্রতিপক্ষের লোকজন তার ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় তারা মাথা ফেটে যায় এবং হাত ভেঙ্গে যায়। আশপাশের লোকজন ছুটে এসে জামাল উদ্দিনকে উদ্ধার করেন। পরে তাকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়।
জামাল উদ্দিনের চাচা বুলবুল মিয়া জানান, জামাল উদ্দিন ইউপি সদস্য প্রার্থী হওয়ার আক্রোশে তার প্রতিপক্ষ বর্তমান ইউপি সদস্য ওলিউর রহমানের নেতৃত্বে তারই সহযোগী বশির, জলিল, মাহমুদ আলীসহ ৬-৭জন মিলে তাকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখমী করে। ওইদিন রোগী নিয়ে উপজেলা সদরে যাওয়ার পথে স্থানীয় মহব্বতপুর বাজারে আমার উপরও হামলাকারীরা চড়াও হয়, মারধর করে। বর্তমানে তারা আমাদের পুরো পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তাদের ভয়ে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।
ঘটনার প্রত্যক্ষদর্শী দোকানী নুরুল হক ও সাবেক ইউপি সদস্য মনিরুল ইসলাম বাবুল বলেন, আমরা এক সাথেই জানাযা শেষে আসার পথে ইউপি সদস্য ওলিউর রহমানসহ আরো কয়েকজন আমরা কিছু বুঝে ওঠার আগেই জামাল উদ্দিনের ওপর হামলে পড়ে এবং মারপিট করে দ্রুত পালিয়ে যায়।
অভিযোগের ব্যাপারে ইউপি সদস্য ওলিউর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম বলেন, আমি বিষয়টি স¤পর্কে অবগত হয়েছি। আহত ব্যক্তি চিকিৎসাধীন রয়েছেন। লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com