1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ মেডিকেল কলেজ : প্রথম দিনে ভর্তি হলেন ২২ শিক্ষার্থী

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ মে, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
প্রথমবারের মতো সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কজেল হাসপাতালে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (২৪ মে) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অস্থায়ী ক্যা¤পাসে (এমবিবিএস) প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। এ ভর্তি কার্যক্রম চলবে আগামী ৭ জুন পর্যন্ত এবং ক্লাস শুরু হবে ১ আগস্ট থেকে।
প্রথমবারের মতো সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ৫০ জন শিক্ষার্থীর মধ্যে সোমবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত দেশের বিভিন্ন জেলা থেকে আগত মোট ২২ জন শিক্ষার্থী প্রথম বর্ষে ভর্তি হয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে (এমবিবিএস) প্রথম বর্ষে ভর্তি নিরীক্ষা বোর্ডের সদস্য সুনামগঞ্জ ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আশরাফুল হক, সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, মেডিকেল বোর্ডের সদস্য জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. অতনু ভট্টাচার্য্য, জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. বিষ্ণুপ্রসাদ চন্দ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. যুথী দাস, ডা. সায়েম রেজা প্রমুখ।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নিরীক্ষা কমিটির অন্যতম সদস্য ডা. মো. জসিম উদ্দিন বলেন, প্রথমবারের মতো বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের ভর্তি কার্যক্রম সোমবার শুরু হয়েছে। পরবর্তীতে চিকিৎসা কার্যক্রম শুরু হলে সুনামগঞ্জবাসীর জন্য স্বাস্থ্য সেবার ক্ষেত্রে একটি নতুন ইতিহাস সৃষ্টি হবে।
সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মনোজিৎ মজুমদার বলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অস্থায়ী ক্যা¤পাসে(এমবিবিএস) প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। সোমবার প্রথম দিনে ২২ জন শিক্ষার্থী ভর্তি হয়েছেন। আগামী ৭ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ৮ থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে ভর্তি কার্যক্রম।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com