1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

যুবক হত্যার ঘটনায় স্বামী-স্ত্রী গ্রেফতার, স্বীকারোক্তি

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতকে অজ্ঞাতনামা যুবকের হত্যার ঘটনায় জড়িত সন্দেহে স্বামী-স্ত্রী দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের রোববার (২৩মে) দুপুরে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর গ্রামের মৃত রশিদ আলীর পুত্র তাজুল মিয়া ওরফে খসরু (৫৫) ও তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫)। বর্তমানে তারা ছাতক পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ বাগবাড়ী (লেবারপাড়া) আবাসিক এলাকার বাসিন্দা।
শনিবার বিকেলে অভিযান চালিয়ে লোবারপাড়া থেকে তাদের আটক করে পুলিশ।
উল্লেখ্য, গত ৪ মার্চ দুপুরে ২০বছর বয়সী এক যুবকের বিকৃত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ বাগবাড়ি (লেবারপাড়া) আবাসিক এলাকার একটি ধানের জমি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মাসুদ রানা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান (পিপিএম) জানান, আসামি তাজুল মিয়া আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। আসামিদের রিমান্ডে আবেদন করা হয়েছে, হত্যার বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com