1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মুজিবপল্লীর জন্য ভূমি দান করলেন ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন

  • আপডেট সময় সোমবার, ২৪ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
মুজিবপল্লী নির্মাণের জন্য সরকারকে ৪০ শতক রেকর্ডিয় ভূমি দান করেছেন ফতেপুর ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য রনজিত চৌধুরী রাজন, তার ভাই জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য অভিজিত চৌধুরী টিংকু ও জেলা ছাত্রলীগনেতা বিশ্বজিত চৌধুরী রাজিব।
রোববার ২০টি গৃহহীন পরিবারকে প্রধামনমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ সরকারিভাবে ঘর তৈরি করে দেওয়ার জন্য দানপত্র রেজিস্ট্রির মাধ্যমে সরকারের পক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসকের নামে রেজিস্ট্রি করে দেয়া হয় ওই ভূমি। আনুষ্ঠানিকভাবে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদি উর রহিম জাদিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজল মোল্লার উপস্থিতিতে জায়গার দলিল হস্তান্তর করা হয়।
ভূমিদাতা ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন জানান, গৃহহীনদের ঘর তৈরি করে দেওয়ার জন্য এ ভূমি হস্তান্তর করছেন তিনি ও তার পরিবার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদি উর রহিম জাদিদ বলেন, চলতি বাজেটে বিশ্বম্ভরপুরে ২১০টি ঘর তৈরি করে দেওয়া হচ্ছে গৃহহীনদের জন্য। এর মধ্যে ফতেপুরে ৩৬টি ঘর তৈরি করা হবে ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনের পরিবারের দানকৃত ভূমিতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com