1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ধর্মপাশায় যুবকের ওপর হেফাজত সমর্থকদের হামলা

  • আপডেট সময় রবিবার, ২৩ মে, ২০২১

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশায় জাহানুর আহমেদ মনির নামের এক যুবকের ওপর হামলা করেছে হেফাজত সমর্থকরা। গত শুক্রবার বিকেলে উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রাজাপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে। জাহানুর ওই ইউনিয়নের রংপুরহাটি গ্রামের জাগবর আলীর ছেলে। এ ঘটনায় জাহানুর একই ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত বৈশাখ আলীর ছেলে এমদাদুল হক, রংপুর গ্রামের সালাম উদ্দিনের ছেলে সাইদুর রহমান রোমান ও রহমতপুর গ্রামের রাজু আহমেদের ছেলে সুলতান রাজাসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে শুক্রবার রাতেই ধর্মপাশা থানায় মামলা করেছেন।
জাহানুর জানান, হেফাজত ইসলামের সাবেক নেতা মামুনুল হকসহ অন্যান্য নেতাদের নিয়ে বিভিন্ন গণমাম্যমে প্রচারিত কয়েকটি সংবাদ তার ফেসবুকে শেয়ার দিয়েছিলেন। এতে করে হেফাজত সমর্থক এমদাদুল, রোমান ও সুলতান তার ওপর ক্ষুব্ধ হয়েছিল। এ নিয়ে এমদাদুল তাকে মুঠোফোনে হুমকিও দিয়েছিল। এছাড়াও ফেসবুকে জাহানুরকে নাস্তিক উপাধি দিয়ে লেখালেখি করে হেফাজত সমর্থকেরা। যে কারণে ভয়ে ঈদে তিনি বাড়িতে আসেননি। কিন্তু গত শুক্রবার জাহানুর তার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে সুনামগঞ্জ শহর থেকে বাড়িতে আসলে এমদাদুল, রোমান ও সুলতান তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হয় জাহানুর। জাহানুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, এ ব্যাপারে জাহানুর বাদি হয়ে থানায় মামলা করেছে। এমদাদুল ও সুলতান হাসপাতালে ভর্তি আছে। তাদেরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com