1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে বিদায়ী ইউএনও জেবুন্নাহার শাম্মীকে সংবর্ধনা

  • আপডেট সময় রবিবার, ২৩ মে, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন্নাহার শাম্মীর বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামানকে বরণ করে নেয়া হয়েছে। বিদায় ও বরণ অনুষ্ঠানে যেমন বেদনাদায়ক, তেমনি ছিল আনন্দের।
শনিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব ও ইউপি চেয়ারম্যানদের আয়োজনে শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবি হল রুমে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মীর হবিগঞ্জে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসাবে বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামানকে বরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুর হোসেন। উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ।
এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক নাহিদ হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. বজলুর রহমান, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা তাসলিমা আক্তার লিমা, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ স¤পাদক নুরুল হক, প্রেসক্লাবের সদস্য সামিউল কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক মাওলানা নিজাম উদ্দিন, জয়কলস উজানীগাঁও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার, প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় কুমার তালুকদার প্রমুখ।
বিদায়ী নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী বলেন, আমি দীর্ঘ ১ বছর ৭ মাস এ উপজেলার সাধারণ মানুষকে সেবা দেয়ার চেষ্টা করেছি। পাশপাশি আমার চাকরির ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। যা কখনো বুলার নয়। তাই আমি সবার কাছে কৃতজ্ঞ।
নবাগত নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামান বলেন, উপজেলার উন্নয়নের ধারাবাহিক সেবার মান এবং সরকারি সেবা জনগণের কাছাকাছি পৌঁছে দিতে জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী সহ সকলের সহযোগিতা চাই।
অনুষ্ঠারে বিদায়ী উপজেলা কর্মকর্তা জেবুন নাহার শাম্মীকে সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান ও নবাগত নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামানকে ফুল দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com