1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে মানববন্ধন : সাংবাদিক রোজিনার মুক্তি দাবি

  • আপডেট সময় শুক্রবার, ২১ মে, ২০২১

ছাতক প্রতিনিধি ::
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালন করতে সচিবালয়ের মতো জায়গায় গিয়ে যেভাবে হেনস্তা ও হয়রানির শিকার হয়েছেন তা নজিরবিহীন। তার বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টিও উদ্দেশ্যমূলক। এটি স্বাধীন সাংবাদিকতার প্রতি বাধা। অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি এবং তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করতে হবে।
ছাতক পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে বৃহ¯পতিবার বিকেলে আয়োজিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন। ছাতক উপজেলা অনলাইন প্রেসক্লাব এই মানববন্ধনের আয়োজন করে। এতে সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশ নেন।
রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ কিছু কর্মকর্তার আক্রোশের শিকার উল্লেখ করে মানববন্ধনে বক্তারা আরও বলেন, রোজিনা সম্প্রতি স্বাস্থ্যখাতের নানা অনিয়ম-দুর্নীতি নিয়ে বেশ কিছু আলোচিত প্রতিবেদন করেছেন। এ কারণেই ওই মন্ত্রণালয়ের কিছু কর্মকর্তার তার ওপরে ক্ষুব্ধ ছিলেন। এটা এখন পরিষ্কার। সরকারের উচিত রোজিনা ইসলামকে অবিলম্বে মুক্তি দিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। যারা রোজিনা ইসলামকে হেনস্তা ও নির্যাতন করেছে তাদের গ্রেপ্তার করা।
ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিনের সভপতিত্বে ও সাধারণ স¤পাদক অলিউর রহমানের পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সাংবাদিক আনোয়ার হোসেন রনি, শামীম আহমদ তালুকদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য জাহাঙ্গীর
আলম চৌধুরী, জাতীয় সাংবাদিক সংস্থা সিলেট জেলা শাখার সহসভাপতি তৌফিকুর রহমান হাবিব, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সুন্দর আলী, ছাতক অনলাইন প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি শিক্ষক আজিজুর রহমান, স্থানীয় বাসিন্দা মো. লায়েক মিয়া, দিলবর আলী, আবু খালেদ, ফজল উদ্দিন, এইচ এম খালেদ, ফয়ছল আহমদ, অজিত কুমার দাশ, সাংবাদিক জুনেদ আহমদ রুনু, আরিফুর রহমান মানিক, হাসান আহমদ, মিলাদ হোসেন শুভ, আক্তার হোসেন, শংকর দত্ত, বাদশা মিয়া, মাহমুদুল হাছান মিছবাহ, মো. ফখরুল হোসেন, এ আর সায়েম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com