1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নোয়াগাঁওয়ে সাম্প্রদায়িক হামলা : আরও ৬ আসামি গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় গ্রামবাসীর দায়ের করা মামলার আরও ছয় জনকে গ্রেফতার করেছে সুনামগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা। বৃহ¯পতিবার (২০ মে) ভোরে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এনিয়ে এ ঘটনায় ৪৪ জনকে গ্রেফতার করা হল।
গ্রেফতাররা হলেন- শাল্লার কাশিপুর গ্রামের এমদাদুল হকের ছেলে এখলাছুর রহমান রিপন (৩২), আব্দুর রাজ্জাকের ছেলে জয়নুল মিয়া (৩৮), মাধু মিয়ার ছেলে বীর আলম বিকরুল (৪৫), দিরাই উপজেলার চন্দ্রপুর গ্রামের আব্দুল মনাফের ছেলে মতিউর রহমান মুন্সি (৬০), একই উপজেলার নাচনি গ্রামের আব্দুল বারিকের ছেলে শাহীন মিয়া (২৩) ও ফয়জুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২২)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, গ্রেফতারকৃতদের মধ্যে রিপন নোয়াগাঁওয়ের হামলার ঘটনায় নেতৃত্বদানকারীদের একজন। হামলার একদিন আগে থেকেই তিনি সক্রিয় ছিলেন।
সুনামগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সেলিম নেওয়াজ জানান, গ্রেফতারকৃত ওই ছয় আসামিকে বৃহ¯পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলা জজ আদালতের শাল্লা জোনের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. খালেদ মিয়ার আদালতে হাজির করা হয়। এ সময় আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হকের সমর্থকরা গত ১৭ মার্চ বুধবার নোয়াগাঁও গ্রামের ৮৮টি বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুর করে। নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামে এক তরুণের ফেসবুক আইডি থেকে মামুনুল হককে কটাক্ষ করে কথিত স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় এই তাণ্ডব চালানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com