1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৬ দিনে ৭ জনের প্রাণহানি

  • আপডেট সময় সোমবার, ১৭ মে, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
সুনামগঞ্জে পৃথক ঘটনায় গত ৬ দিনে ৭ জনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে জগন্নাথপুরে ৩ জন, দক্ষিণ সুনামগঞ্জে ১ জন, তাহিরপুরে ১ জন, জামালগঞ্জে ১ জন, দিরাইয়ে ১ জন মারা গেছেন।
জগন্নাথপুর :
জগন্নাথপুরে গত রোববার (১৬ মে) দুপুর ১২টার দিকে পুকুরে নেমে বিদ্যুৎ¯পৃষ্টে মা-ছেলের মৃত্যু হয়েছে। উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। একই দিন উপজেলার পাটলী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে তারে জড়িয়ে বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে আরও এক ব্যক্তি মারা গেছেন। কুবাজপুর গ্রামে মারা যাওয়া দুজন হলেন রবি দাসের স্ত্রী চান মতি রবিদাস (৪৫) ও ছেলে অরুণ রবিদাস (১১)। মোহাম্মদপুর গ্রামে মারা যাওয়া ব্যক্তির নাম ময়না মিয়া (৬৫)।
স্থানীয়রা জানান, রোববার দুপুর ১২টার দিকে কুবাজপুর গ্রামের কিশোর অরুণ রবিদাস বাড়ির পাশের পুকুরে মাছ ধরতে যায়। ওই পুকুরে বিদ্যুতের তার পড়ে থাকায় অরুণ বিদ্যুৎ¯পৃষ্ট হয়। তার চিৎকারে ছুটে আসেন মা চানমতি রবিদাস। ছেলেকে রক্ষায় পুকুরে নামলে তিনিও বিদ্যুৎ¯পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এদিকে পাটলী ইউনিয়নের এরালিয়াবাজার মোহাম্মদপুর গ্রামের ময়না মিয়া বেলা ১১টার দিকে বাড়ির পাশে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে মারা যান। জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজাদুর রহমান জানান, গত রাতে (১৫ মে, শনিবার) ঝড়ে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। ওই তারে লেগে মা-ছেলে বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে মারা যান।
দিরাই :
সোমবার (১৭ মে) দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ফাতেমানগর গ্রামে গলায় ফাঁস লাগানো অবস্থায় সমুজ মিয়া (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গ্রামে মৃত হাছন আলীর পুত্র।
স্থানীয়রা জানান, সোমবার ভোরে বসতঘর সংলগ্ন আমগাছে ঝুলন্ত অবস্থায় সমুজ আলীর মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। দিরাই থানার উপপরিদর্শক (এসআই) মৃদুল সরকার জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। প্রাথমিক সুরতহাল করে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে।
তাহিরপুর :
ঈদের দাওয়াতে তাহিরপুরে শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (১৬ মে) দুপুরে তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের পুরান বারুঙ্কা গ্রামে দুর্ঘটনাটি ঘটে। জামাই সাব্বির হাসান ওরফে বিকছান (৪০) তাহিরপুর সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের মৃত নিধান আলীর প্রথম পুত্র।
স্থানীয়রা জানান, রোববার দুপুর ১২টার দিকে সাব্বির হোসেন পুরান বারুঙ্কা গ্রামের রক্তি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে বিকেল ৫টায় বিশ্বম্ভরপুর উপজেলার ফায়ার সার্ভিসের একটি টিম নদী থেকে তার লাশ উদ্ধার করে।
দ.সুনামগঞ্জ :
গত বৃহস্পতিবার (১৩ মে) দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং শিশুসহ ৫ জন আহত হয়। নিহত নিকলু তালুকদার (২৮) দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ডাইয়রগাঁও গ্রামের মৃত রাগেন্দ্র নারায়ণ তালুকদারের ছেলে।
জানাযায়, বৃহ¯পতিবার (১৩ মে) সকালে ঢাকা থেকে এই যাত্রীবাহী মাইক্রোবাস দিরাই যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস এলাকায় একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে দুর্ঘটনাস্থলেই যাত্রী নিকলু তালুকদার নিহত এবং আরও ৫ জন গুরুতর আহত হন। হাইওয়ে পুলিশ জানায়, এই ৮ জন যাত্রী ঢাকায় গার্মেন্টস শ্রমিকের কাজ করেন। ঈদের ছুটিতে তারা মাইক্রোবাসটি ভাড়া করে নিজ বাড়ি ফিরছিলেন।
জামালগঞ্জ :
গত বুধবার (১২ মে) সকালে জামালগঞ্জ উপজেলায় সিকন্দর আলী (৪০) নামের এক ইজিবাইকচালকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের আবদুর রউফের ছেলে। পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, উপজেলার সাচনাবাজার-রামনগর সড়কের শরিফপুর এলাকায় একটি হাওরের পাড়ে সকালে সিকন্দর আলীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন লোকজন। তার মাথা, মুখ ও গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। পাশেই পড়ে ছিল তার ইজিবাইকটি। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই সড়ক ধরেই সাচনাবাজার থেকে হরিপুর যেতে হয়। যে স্থানে সিকন্দর আলীকে হত্যা করা হয়েছে, সেটি নির্জন এলাকা। পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের ধারণা, গত মঙ্গলবার (১১ মে) রাতে বাড়ি ফেরার পথে নির্জন স্থানে দুর্বৃত্তরা সিকন্দর আলীকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com