1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে জোড়া খুনের ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
একই পরিবারের দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামের জোড়া খুনের ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম। সোমবার সকালে পরিদর্শনকালে তার সাথে ছিলেন জামালগঞ্জ সার্কেল এএসপি বাবুল আখতার, জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম। এর আগে রোববার রাতেই ঘটনাস্থল পরির্দশন করেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। পুলিশ সুপার ঘটনাস্থল পরির্দশন করে নিহতের ছেলে মেয়েসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন। পরে এলাকার লোকজনের সাথেও কথা বলেছেন।
পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম বলেছেন, এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের শনাক্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে। আসামি পলাতক আছে, পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। আশা করি শীঘ্রই ধরা পড়বে।
এদিকে জোড়াখুনের ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত রাসেলের স্ত্রী বিপ্লমা বেগমকে আটক করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com