1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে স্বামী-স্ত্রী খুন

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক দম্পতি। নিহতের নাম আলমগীর হোসেন (৩২) এবং তার স্ত্রীর নাম মোর্শেদা বেগম (২৮)। রোববার (৯ মে) রাত ৯টার দিকে উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এই দম্পতির চার সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৯ বছর।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে রোববার রাত ৯টার দিকে আলীপুর গ্রামের আলমগীর ও তার চাচতো ভাই রাসেলের মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে রাসেল ধারালো অস্ত্র দিয়ে চাচাতো ভাই আলমগীর ও তার স্ত্রী মোর্শেদা বেগমকে কুপিয়ে জখম করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রী দুজনকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।
জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com