1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কর্মহীনদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদসামগ্রী বিতরণ

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জুবের আহমদ অপুর উদ্যোগে রোববার পৌর শহরের বিভিন্ন এলাকার হতদরিদ্র অসহায় কর্মহীন ৩শ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রান্তিক পর্যায় থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আমরা মৃত্যুকে জয় করতে পারবো না সত্য, কিন্তু মৃত্যুর মুখোমুখি হয়ে কাজ করতে পারবো। জামায়াত-বিএনপি করোনাকালের এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ায়নি। মানবতার প্রশ্নে কোন রাজনীতি নাই, যারা অপরাজনীতি করছে তারা দেশ ও জাতির শত্রু। বাঙালি জাতি বীরের জাতি, এ জাতি পরাজিত শক্তির কাছে পরাজিত হবে না। করোনার এই দুঃসময়ে যারা অপরাজনীতি করে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে সকলের প্রতি আহবান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com