1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১২ জুন ২০২১, ০২:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

রিকসাচালক হত্যায় যুবক গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
২৫০ টাকা পাওনার জের ধরে রিকসাচালক শুকুর আলী (২০) হত্যার ঘটনায় তারই বন্ধু শাকিল মিয়াকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোরে সুনামগঞ্জ শহরের বনানীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাকিল মিয়া সদর উপজেলার বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। বর্তমানে তিনি শহরের বনানী পাড়া এলাকায় থাকতেন। তার বিরুদ্ধে চুরি ও নারী নির্যাতনের অভিযোগে একাধিক মামলা রয়েছে।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, রিকসাচালক শুকুর আলীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছেন শাকিল মিয়া।
উল্লেখ্য, সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে রিকসাচালক শুকুর ও শাকিল মিয়া একসময় একে অপরের বন্ধু ছিল। কিন্তু গত ছয়মাস আগে ২৫০ টাকা পাওনা লেনদেন নিয়ে শুকুরের সঙ্গে শাকিলের দ্বন্দ্ব দেখা দেয়। এর জের ধরে শনিবার সুনামগঞ্জ পৌরসভার সামনের সড়কে রিকসাচালক শুকুর আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাকিল মিয়া। শুকুর আলীকে গুরতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শাকিল মিয়ার বিরুদ্ধে শনিবার রাতে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন নিহত শুকুর আলীর মা জাইরুন নেচ্ছা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com