1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সহিংসতার মামলায় ব্রাহ্মণবাড়িয়া কারাগারে শাহীনুর পাশা

  • আপডেট সময় রবিবার, ৯ মে, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট থেকে গ্রেপ্তার হেফাজত নেতা সাবেক সংসদ সদস্য শাহীনুর পাশা চৌধুরীকে ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠিয়েছেন আদালত। ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আয়েশা বেগম শুক্রবার এই আদেশ দেন। শুক্রবার প্রথম প্রহরে সিলেট নগরীর বনকলাপাড়ার আব্বাসী জামে মসজিদ থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা থেকে যাওয়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল।
ব্রাহ্মণবাড়িয়া আদালত পুলিশের পরিদর্শক কাজী মো. দিদারুল আলম বলেন, সিআইডি শাহীনুর পাশাকে জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আয়েশা বেগমের আদালতে হাজির করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।
সিআইডির ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার শাহারিয়ার রহমান বলেন, শুক্রবার মধ্যরাতে সিলেট থেকে শাহীনুর পাশাকে গ্রেপ্তার করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভূমি অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
এই মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কুতুবুল আলম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য শাহীনুর পাশার পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে রিমান্ড আবেদনের শুনানির তারিখ নির্ধারণ করা হয়নি।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সহ-সভাপতি শাহীনুর হেফাজতের সদ্যবিলুপ্ত কমিটির কেন্দ্রীয় আইন বিষয়ক স¤পাদক ছিলেন। তিনি সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন চারদলীয় জোটের।
মার্চে হেফাজতের নেতাকর্মীদের দেশজুড়ে চালানো সহিংসতা ও তাণ্ডবের ঘটনায় হেফাজতের যুগ্ম মহসচিব মামুনুল হকসহ কয়েক ডজন হেফাজত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। সিলেট থেকে পদধারী কোনো নেতা এই প্রথম গ্রেপ্তার হলেন।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উৎসবে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর বাংলাদেশ সফরকালে হেফাজতে ইসলামের বিক্ষোভের সময় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ব্যাপক সহিংসতার ঘটনা ঘটে। মার্চের শেষ দিকে ঢাকা, নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামেসহ বিভিন্ন স্থানে এসব সহিংসতায় কয়েকজন নিহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com