1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে রিকসাচালক খুন

  • আপডেট সময় রবিবার, ৯ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
পূর্ব শত্রুতার জের ধরে সুনামগঞ্জ পৌর শহরে রিকসাচালক শুকুর আলীকে (২০) হত্যা করেছেন আরেক রিকসাচালক শাকিল মিয়া। শনিবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত শুকুর আলী শহরের মল্লিকপুর এলাকার মৃত সেজলু মিয়ার পুত্র।
স্থানীয়রা জানান, এক সময় শুকুর ও শাকিল খুব ভালো বন্ধু ছিলেন। ছয়মাস আগে শুকুরের সঙ্গে শাকিলের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। এতে শুকুর আর শাকিলের বন্ধুত্ব শত্রুতায় পরিণত হয়। প্রতিদিনের মতো শুকুর রিকসা নিয়ে বাসা থেকে বের হয়ে পৌরসভার সামনে গেলে পেছন থেকে শাকিল তাকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। তখন শুকুর রিকসা থেকে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, ছুরিকাঘাত করে রিকসাচালকে খুন করা হয়েছে। ঘাতককে ধরার জন্য আমরা অভিযান চালাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com