1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

৫ ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা

  • আপডেট সময় শুক্রবার, ৭ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের চারটি উপজেলা ও একটি পৌরসভাসহ ৫টি সাংগঠনিক ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন স্বাক্ষরিত দলীয় প্যাডে কমিটিগুলোর অনুমোদন দেওয়া হয়। সুনামগঞ্জ সদর, দোয়ারাবাজার, দিরাই ও ছাতক উপজেলা এবং ছাতক পৌরসভাসহ ৫টি ইউনিটে ৩১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটির নাম প্রকাশ করা হয়। তবে সম্মেলন কবে অনুষ্ঠিত হবে এমন কোন কথা উল্লেখ করা হয়নি। কমিটিগুলোতে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের অনুসারীরাই স্থান পেয়েছেন। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট বলয়ের নেতৃবৃন্দ স্থান পাননি বলে তারা অভিযোগ করেছেন।
সুনামগঞ্জ সদর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটিতে আহ্বায়ক মনোনীত হয়েছেন মোবারক হোসেন। ৩ জন যুগ্ম আহ্বায়ক হলেন, রশিদ বখত নজরুল, রঞ্জন পুরকায়স্থ ঝুটন এবং শাহরিয়ার কবীর সায়েম।
দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক। যুগ্ম আহ্বায়ক হলেন ফরিদ আহমদ তারেক, আমিরুল হক, আব্দুল খালিক ও দেওয়ান তানভির আশরাফি।
দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন আলতাব উদ্দিন মাস্টার। যুগ্ম আহ্বায়ক হলেন প্রদীপ রায়, সিরাজুদ্দৌলা, অ্যাডভোকেট সোহেল আহমদ ও এওয়ার মিয়া।
ছাতক উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফজলুর রহমান। যুগ্ম আহ্বায়ক হলেন সৈয়দ আহমদ, গয়াস আহমদ, আবু সাদাত লাহিন এবং অ্যাডভোকেট আশিক আলী।
ছাতক পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু। যুগ্ম আহ্বায়ক হলেন- চাঁন মিয়া চৌধুরী, জামাল মিয়া, তাপস চৌধুরী ও আনিসুর রহমান চৌধুরী সুমন।
৫ ইউনিটের প্রতিটি সম্মেলন প্রস্তুতি কমিটিই ৩১ সদস্যবিশিষ্ট।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল বলেন, সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা নেতৃবৃন্দ বসে এই সম্মেলন প্রস্তুতি কমিটি কেন্দ্র এবং সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে মনোনয়ন দিয়েছেন। ঈদের পরেই আমরা সম্মেলন করে আওয়ামী লীগকে তৃণমূলে বিস্তৃত করার উদ্যোগ নিব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com