1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সানি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতকে তরুণ সানি সরকার হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার এবং সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সানির খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি সম্বলিত বিভিন্ন প্লে-কার্ড নিয়ে দলমত নির্বিশেষ নারী-পুরুষসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সানি সরকারকে হত্যার মাধ্যমে একটি অসহায় পরিবারকে ধ্বংস করে দেয়া হয়েছে। এখানের ইতিহাসে এমন বর্বরোচিত হত্যাকাণ্ড। পরিকল্পিতভাবে সানিকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। কোনো কালো টাকা যাতে এ হত্যাকাণ্ডের বিচার ব্যবস্থাকে প্রভাবিত না করতে পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রশাসনসহ সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হাজী আবুল হায়াত, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বাবুল রায়, প্রধান শিক্ষক হেলালুল ইসলাম, দুলন তরফদার, ছাতক পৌর আওয়ামী লীগ নেতা সাব্বির আহমদ, ছাতক লাইমস্টোন ই¤েপাটার্স এন্ড সাপ্লায়ার গ্রুপের জেনারেল সেক্রেটারি অরুণ দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা পঙ্কজ কান্তি চৌধুরী, যুবনেতা আব্দুল কদ্দুছ শিবলু, নিহত সানি সরকারের ছোট বোন প্রিয়া সরকার প্রমুখ।
মানববন্ধনে পৌর মহিলা কাউন্সিলর রত্না রানী মালাকার, সাবেক পৗর মহিলা কাউন্সিলর মিলন রানী দাস, শিক্ষক আশিষ কুমার দাস, যুবলীগ নেতা বিশ্বজিৎ ঘোষ, ব্যবসায়ী নিতাই রায়, চ¤পু দত্ত, অলক চৌধুরী, শ্রমিক নেতা দিলবর আলী, স্থানীয় নন্দন চৌধুরী, মৃদুল দাস, সুব্রত হাওলাদার, নিশন গোস্বামী, নিহতের মামা নিকু দাস প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, ছাতকে সানি সরকার (২২) হত্যাকাণ্ডের প্রধান আসামি শোয়েব আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিলেট নগরীর বন্দর বাজার এলাকা থেকে মঙ্গলবার রাত ১১ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশ ও ছাতক থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। শোয়েব আহমদ (১৯) কালারুকা ইউনিয়নের মুক্তিরগ*াও গ্রামের বাসিন্দা ব্যবসায়ী নিজাম উদ্দিনের পুত্র।
মামলায় উল্লেখ করা হয়, গত ২৮ এপ্রিল সন্ধ্যায় মোবাইল ফোনে ডেকে নিয়ে পৌরসভা কার্যালয় সংলগ্ন রাস্তায় সানি সরকারের উপর হামলা চালায় শোয়েব আহমদ ও তার সহযোগীরা। হামলায় গুরুতর আহত সানি সরকার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। সানি সরকার ছাতক পৌর শহরের মন্ডলীভোগ ঘোষবাড়ী এলাকার কাজল সরকারের একমাত্র পুত্র। ঘটনার পর কাজল সরকার বাদী হয়ে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই শোয়েব আহমদ পলাতক ছিলেন। এর আগে ঘটনায় জড়িত নাইম আহমদ (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে থানা পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com