1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ্বিতীয় বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হলেন খায়রুল হুদা চপল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দ্বিতীয় বারের মতো দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক (২০২১-২০২৩) নির্বাচিত হলেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল। এর আগে তিনি ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত এফবিসিসিআইয়ের পরিচালক ছিলেন। এদিকে খায়রুল হুদা চপল ২য় বারের মতো এফবিসিআই’র পরিচালক নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জে ব্যবসায়ীদের মধ্যে জোয়ার বইছে আনন্দের। পর¯পরের মধ্যে চলছে মিষ্টি বিতরণ।
এফবিসিসিআইয়ের ৮০ সদস্যবিশিষ্ট পরিচালনা পর্ষদে চেম্বার ও এসোসিয়েশন গ্রুপ থেকে ৩৬ জনের মধ্যে ৩৪ জন পরিচালক নির্বাচিত হন। এর মধ্যে চেম্বার গ্রুপ থেকে গোপালগঞ্জ চেম্বার এবং এসোসিয়েশন গ্রুপ থেকে ‘বায়রা’ মনোনীত পরিচালক না থাকায় এই দুটি গ্রুপ থেকে দুই পরিচালক বাদ পড়েন। ফলে চেম্বার গ্রুপ থেকে মনোনীত পরিচালক ১৮ জনের মধ্যে ১৭ জন এবং এসোসিয়েশন গ্রুপ থেকে মনোনীত পরিচালক ১৮ জনের মধ্যে ১৭ জন নির্বাচিত হয়। তাছাড়া, চেম্বার গ্রুপ থেকে নির্বাচিত পরিচালকদের মধ্যে মোট ২৩ জন এবং এসোসিয়েশন গ্রুপ থেকে নির্বাচিত পরিচালকদের ২৩ জন মিলে সর্বমোট ৪৬ জন পরিচালক নির্বাচিত হয়েছেন। তবে ওই শীর্ষ সংগঠনের সভাপতি হিসেবে যিনি সরকারের গ্রিন সিগন্যাল পেয়েছেন তিনি হলেন বেঙ্গল গ্রুপের সহ-সভাপতি এবং এফবিসিসিআইয়ের সাবেক প্রথম সহ-সভাপতি জসিম উদ্দিন।
এদিকে, ২য় বারের মতো খায়রুল হুদা চপল এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হওয়ায় অভিনন্দনে ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম। অভিনন্দন বার্তা জানিয়েছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও রাজনৈতিক সংগঠন। অভিনন্দন বার্তায় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন খায়রুল হুদা চপলকে ব্যবসায়ীদের নির্ভরতা ও আস্থার প্রতীক উল্লেখ করে বলেন, এর মাধ্যমে ব্যবসায়ীদের পাশাপাশি দেশের আর্থিক উন্নয়ন ত্বরান্বিত হবে।
উল্লেখ্য, খায়রুল হুদা চপল ইউরোগ্যাস এলপিজি’র ব্যবস্থাপনা পরিচালক এবং সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি। একইসাথে তিনি সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান এবং জেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com