1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সহায়তা পেল নোয়াগাঁওয়ের ১০০ ক্ষতিগ্রস্ত পরিবার

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১

শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারের মাঝে ইসকনের উদ্যোগে বাংলাদেশ হিউম্যান রাইটসের সহায়তায় ঘরবাড়ি মেরামত করার জন্য নগদ দুই হাজার টাকা, স্টিলের কলস, ২টি লুঙ্গী, ২টি শাড়ী, বয়স্কদের জন্য ধুতি, শাড়ি, ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইসকন বাংলাদেশের সাধারণ সম্পাদক চারুচন্দ্র দাস ব্রহ্মচারীর নেতৃত্বে ও বাংলাদেশ হিউম্যান রাইটসের সহায়তায় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
সোমবার হবিবপুর নোয়াগাঁও গ্রামে দুপুরে ক্ষতিগ্রস্তদের হাতে মোট ২ লাখ নগদ টাকা, শাড়ি, লুঙ্গিসহ খাদ্যসামগ্রী তুলে দেন ইসকন বাংলাদেশের সহ-সভাপতি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ ও ইসকন বাংলাদেশের সাধারণ সম্পাদক চারুচন্দ্র দাস ব্রহ্মচারী।
সহায়তা বিতরণকালে ইসকন নেতৃবৃন্দরা বলেন, ইসকন ক্ষতিগ্রস্ত নোয়াগাঁও গ্রামবাসীর পাশে রয়েছে। পরিস্থিতি বিবেচনায় ইসকন বাংলাদেশের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তাঁরা। হিউম্যান রাইটসের এই সহায়তার প্রতিও কৃতজ্ঞতা জানান ইসকন নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা স্বামীবাগ ইসকন মন্দিরের তীর্থযাত্রা বিভাগের পরিচালক নিধি কৃষ্ণ দাস, ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুণা দাস ব্রহ্মচারী, ইসকন সিলেট ইয়ুথ ফোরামের কো-অর্ডিনেটর দেবর্ষী শ্রীবাস দাস ব্রহ্মচারী, শাল্লা সরকারি কলেজের সহকারী অধ্যাপক তরুণ কান্তি দাস, ইসকন পণাতীর্থ মন্দিরের পরিচালক ভক্ত প্রিয় দাস, ইসকন সুনামগঞ্জ মন্দিরের পরিচালক রাজশ্যাম গোপাল দাস, ইসকন পাথারিয়া পরিচালক পরমপতি জনার্ধন দাস, ইসকনের সিলেট মন্দিরের কমান্ডার ঈশান নিমাই দাস, রঙ্গপ্রিয় দাস, ঘনশ্যাম দাস প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com