1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

রমেন্দ্র কুমার চৌধুরী কলেজ ভবনের নির্মাণকাজ শুরু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরে রমেন্দ্র কুমার চৌধুরী কলেজ ভবনের নির্মাণকাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার ফতেপুর ইউনিয়নের প্রাণকেন্দ্রে করোনা পরিস্থিতির কারণে আনুষ্ঠানিতা ছাড়াই কলেজ ভবনের নির্মাণ শুরু করা হয়। ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য রনজিত চৌধুরী রাজনের প্রয়াত পিতা রমেন্দ্র কুমার চৌধুরীর নামে এই কলেজটি স্থাপন করা হচ্ছে।
এলাকাবাসীকে নিয়ে মতবিনিময় শেষে বৃহস্পতিবার স্থানীয় নাগরিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষানুরাগী, মুসলিম ও হিন্দুধর্মীয় নেতৃবৃন্দের নিজ নিজ ধর্মীয় সংস্কৃতি অনুযায়ী মোনাজাত ও প্রার্থনা শেষে ১১১ শতক জায়গার একাংশে ৬০ ফুট দৈর্ঘ্যরে ২০ ফুট প্রস্থের ৮ ফুট বারান্দা সংযুক্ত করে বন্যাকালীন সময়ে পাঠদান উপযুক্ত করে, সেমি পাকা ভবনের নির্মাণ কাজ শুরু করা হয়েছে।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বিশ^ম্ভরপুর উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাওলানা ফজলুল হক, বিশ^ম্ভরপুর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক আল আমিন, শান্তিপুর জামে মসজিদের ইমাম মাওলানা সালেহ আহমদ, মাওলানা নূর আহমদ, অনন্তপুর ডিজিটাল নূরানী মাদ্রাসার পরিচালক মাওলানা সফিউল আলম, মাওলানা আলী আহমদ, কাজী আব্দুল হক শাহ। প্রার্থনা অনুষ্ঠান পরিচালনা করেন পুরোহিত রঘুনাথ গোস্বামী, পুরোহিত মানিক লাল ভট্টাচার্য্য, হৃয়াংশু চক্রবর্তী, পিরিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র কুমার চক্রবর্তী, প্রাণগোপাল গোস্বামী, প্রতাপ চক্রবর্তী, ফতেপুর নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ও কলেজের প্রতিষ্ঠাতা রনজিত চৌধুরী রাজনের মা প্রাপ্তি রানী চৌধুরী, তার ছেলে রণব্রত চৌধুরী, হাজী মজিদ উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চয়ন কুমার তালুকদার, মুরারী চাঁদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য রীনা রানী তালুকদার, শিক্ষক কল্যাণব্রত, মুরারী চাঁদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চঞ্চল কুমার, অবসরপ্রাপ্ত শিক্ষক সমীরণ তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জের সহকারী শিক্ষক নেতা সঞ্জয় কুমার তালুকদার, পুণ্যব্রত চৌধুরী, ইউপি সচিব তরিকুল ইসলাম। এছাড়া ফতেপুর, নোয়াগাঁওসহ ইউনিয়নের ৪৮টি গ্রামের বিভিন্ন নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com