1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে দুই ভাই নিহত, আহত ৩

  • আপডেট সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দিরাইয়ে বজ্রপাতে আপন দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। বুধবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর গ্রামে থলেরবন্দ হাওরে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই ভাই হলেন- মধুরাপুরের গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে ফখরুল আহমদ (৪৭) ও ফজলু মিয়া (৪৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অন্যের ৫ কেয়ার জমি বর্গা করেছিলেন দুই ভাই। বুধবার সকালে ধান কাটার জন্য আরও ৩ জন শ্রমিক নিয়ে সকালে জমিতে গেলে ঝড়-বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। এছাড়া বজ্রপাতে আহতরা হলেন- মধুরাপুর গ্রামের সাজনুর মিয়া, হাবিব আহমদ ও লাদেন। নিহত ফখরুল ইসলামের ৩ মেয়ে, ১ ছেলে। এক মেয়ে বিয়ে দিয়েছেন। বাকিরা সবাই ছোট। আর তার ছোট ভাই ফজলু মিয়ার ২ ছেলে ও ৩ মেয়ে রয়েছে।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, নিহত দু’জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com