1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভিডিও ফুটেজ দেখে সকল হামলাকারীকে গ্রেফতার করা হবে : নোয়াগাঁওয়ে ডিআইজি মফিজ উদ্দিন

  • আপডেট সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

জয়ন্ত সেন ::
সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই কথাটা, এই মূল মন্ত্রটা সামনে নিয়ে আমরা মিলেমিশে থাকবো। ভিডিও ফুটেজ দেখে এপর্যন্ত ৪৮জনকে ধরা হয়েছে। তাদেরকে কিন্তু ভিডিও ফুটেজ দেখেই ধরা হয়েছে এবং বাকিদেরও ধরা হবে। আমরা ম্যাক্সিমাম আসামিদের আইডেন্টিটিফাই করেছি। আমরা আশা করি যারা প্রকৃত আসামি তাদের সবাইকে ধরে ফেলবো। এপর্যন্ত ১শ’ জনকে আমরা শনাক্ত করতে পেরেছি।
সাম্প্রদায়িক হামলার শিকার শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামবাসীর সাথে মতবিনিময়কালে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন এসব কথা বলেন তিনি।
শনিবার দুপুরে হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদারের বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন আইজিপির প্রতিনিধি পুলিশ হেড কোয়ার্টারের এআইজি মোহাম্মদ আয়ুব, সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান, সিলেট রেঞ্জের এসপি জেদান আল মুছা, শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, শাল্লা থানার অফিসার ইনচার্জ নূর আলমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা। এরপূর্বে পুলিশ হেড কোয়ার্টারের এআইজি মোহাম্মদ আয়ুব ক্ষতিগ্রস্ত প্রতিটি বাড়ি পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, আমাকে আইজিপি পাঠিয়েছেন আপনাদের খোঁজ খবর নিতে। আপনারা ভয় পাবেন না। পুলিশ সব সময় আপনাদের পাশে আছে। প্রতিটি পরিবারের সাথে কথা বলেন এআইজি মোহাম্মদ আয়ুব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com