1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

হেফাজতের নায়েবে আমির আবদুল কাদের গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
রাজধানীর আগারগাঁও এলাকা থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির অধ্যাপক আহমদ আবদুল কাদেরকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পুলিশের (ডিবি)। শনিবার (২৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন আগারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ডিএমপির গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার মো. মাহাবুব আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাজধানীর আগারগাঁও এলাকা থেকে শনিবার সন্ধ্যায় হেফাজতের নায়েবে আমির অধ্যাপক আহমদ আবদুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে। ২০১৩ সালের শাপলা চত্বরে অগ্নিসংযোগ-ভাঙচুরের ঘটনার মামলা ও সম্প্রতি মোদীবিরোধী সহিংসতার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আবুদল কাদের ২০ দলীয় জোটের শরীক খেলাফত মজলিসের মহাসচিব।
জানা যায়, অধ্যাপক আহমদ আবদুল কাদের ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতি ছিলেন। ১৯৮২ সালে ছাত্র শিবিরকে জামায়াতে ইসলামীর অঙ্গ সংগঠন হিসেবে ঘোষণা দেওয়া হলে তিনি জামায়াতের সঙ্গে আদর্শিক বিরোধে জড়িয়ে পড়েন এবং শিবির থেকে পদত্যাগ করেন। এরপর ১৯৮৩ সালে তিনি ইসলামী যুব শিবির প্রতিষ্ঠা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com