1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সদর হাসপাতালে আইসিইউ ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন চ্যানেলের নির্মাণকাজ পরিদর্শনে এমপি মিসবাহ

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ ১০০ শয্যা করোনা ডেডিগেটেড হাসপাতালে আইসিইউ ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন চ্যানেলের কাজ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। শনিবার দুপুর ২টার দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালের পুরাতন ভবনে স্থাপিত করোনা হাসপাতাল পরিদর্শন করেন তিনি।
পরিদর্শনকালে জেলার করোনা পরিস্থিতির খোঁজখবর নেন সদর আসনের সংসদ সদস্য পীর মিসবাহ। এর আগে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন তিনি।
পীর মিসবাহ জানান, ভালো সংবাদ হল সুনামগঞ্জ সদরে ২৫০ শয্যা হাসপাতালে ১০ শয্যাবিষ্টি আইসিইউ এবং সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট নির্মাণের কাজ চলছে। সদর হাসপাতলে আইসিইউ সেবা চালু করতে দীর্ঘদিন ধরে আমরা প্রচেষ্টা করে আসছিলাম। অবশেষে ইউনিসেফ এগিয়ে এসেছে। কাজগুলো দ্রুত বাস্তবায়ন হলে করোনা মহামারিকালে সর্বস্তরের মানুষ এখান থেকে ব্যাপক উপকৃত হবেন।
এসময় সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাববধায়ক ড. আনিছুর রহমান, সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন, সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
ডা. আনিছুর রহমান জানান, হাসপাতালের পুরাতন ভবনে আইসিইউ শয্যা এবং সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ স্থাপনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়। এর প্রেক্ষিতে সুনামগঞ্জে ১০০ শয্যা করোনা ডেডিগেটেড হাসপাতালে ইউনিসেফের সহায়তা ১০ শয্যাবিশিষ্ট আইসিইউ ইউনিট এবং সেন্ট্রাল অক্সিজেন চ্যানেলের কাজ শুরু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com