1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জগন্নাথপুরে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী নির্যাস মিয়ার অর্থায়নে পৌর শহরের ৪নং ওয়ার্ডের ৬শত দরিদ্র মানুষের মধ্যে মাহে রামাদ্বান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত ৩ দিন ধরে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ হচ্ছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার দক্ষিণ হবিবপুর সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। গ্রামের প্রবীণ মুরব্বি ও সালিশি ব্যক্তি আবদুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমর উদ্দিন আমির হোসেন, পাটলি উইমেন্স কলেজের প্রভাষক হাফিজ ক্বারী শিহাব উদ্দিন, ক্বারী জিল্লুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও তরুণ সমাজসেবক কামাল হোসেন। এতে দোয়া পরিচলানা করেন মাওলানা মহি উদ্দিন মিছবাহ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফজলুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন কাওছার আহমদ। এ সময় পৌর কাউন্সিলর জিতু মিয়া, শাহিন মিয়া, সাবেক ইউপি সদস্য ফিরোজ আলী, প্রবীণ মুরব্বি আছকির আলী, আবদুল করিম, আবদুল মালিক, আবুল খয়ের, জামাল হোসেন সহ স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। এতে পরিবার প্রতি ২ লিটার সোয়াবিন, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ১ কেজি ময়দা ও ৫০০ গ্রাম খেজুর করে শেষ দিনে ২৪০ পরিবারে বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com