1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

লকডাউন অমান্য করায় জরিমানা

  • আপডেট সময় সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সরকার কর্তৃক ঘোষিত লকডাউন না মানার কারণে রোববার সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড, কালিবাড়ি মোড় ট্রাফিক পয়েন্ট, হোসেন বখত চত্বর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সম্রাট হোসেন। এসময় দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা লঙ্ঘনের দায়ে ৪টি মামলায় মোট ৩৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
অপরদিকে, রোববার সুনামগঞ্জ শহরে স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক পরিধান নিশ্চিত, লকডাউন কার্যকর করতে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের নির্দেশে আরেকটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জহিরুল আলম। মোবাইল কোর্ট পরিচালনার সময় সাথে ছিলেন এ কার্যালয়ের এক্সিকিউটিভ মাজিস্ট্রেট মো. তুরাব হোসেন। এ সময় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় মোট ৫ টি মামলায় ১৯০০ টাকা জরিমানা করা হয়। সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পথচারীদের মাস্ক বিতরণ করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানাগেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com