1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মানুষের ভিড়ে উধাও স্বাস্থ্যবিধি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::
করোনা সংক্রমণ ঠেকাতে ১৪ এপ্রিল থেকে আট দিনের কঠোর লকডাউন বা বিধিনিষেধের ঘোষণা দিয়েছে সরকার। এর একদিন আগে মঙ্গলবার সুনামগঞ্জ শহরের বিভিন্ন দোকানে ছিল উপচেপড়া ভিড়। বেশিরভাগ মানুষের মুখে মাস্ক পরা থাকলেও মানা হচ্ছিল না স্বাস্থ্যবিধি। গাদাগাদি করে কেনাবেচা হয়েছে।
মঙ্গলবার সকাল থেকে শহরের আলফাত স্কয়ার, মধ্যবাজার, সুরমা মার্কেট, পৌরবিপণি, দোজা মার্কেটসহ বিভিন্ন বিপণি বিতান ঘুরে দেখে গেছে, পোশাকের দোকানে ভিড় করছেন নানা শ্রেণি পেশার মানুষ। পহেলা বৈশাখকে কেন্দ্র করে এই সমাগম। তবে বেশিরভাগই নারীরা। তাদের সঙ্গে শপিংমলে ঘুরছে শিশুরাও।
এছাড়া মঙ্গলবার রমজান মাসের আগের দিন হওয়ায় অনেকেই নিত্যপ্রয়োজনীয় বাজার সদাই করেছেন। এ অবস্থা শহরে মানুষের ঢল নেমেছিল। শহরের ফুটপাতের দোকানগুলোতেও ছিল উপচে পড়া ভিড়। ব্যাংকগুলোতেও গ্রাহকের উপস্থিতি ছিল লক্ষণীয়।
মঙ্গলবার শহরের আলফাত স্কয়ার, পুরাতন বাসস্ট্যান্ড, কালীবাড়ি মোড়সহ বিভিন্ন এলাকায় মানুষকে যানজটে ভোগান্তি পোহাতে হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com