1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১০ মে ২০২১, ১০:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

কৃষকের ধান কেটে দিল যুবলীগ

  • আপডেট সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দেখার হাওরে স্থানীয় কৃষক সহিবুর রহমানের এক কেদার পাকা জমির ধান কেটে দিলেন জেলা যুবলীগের শতাধিক নেতাকর্মী। সোমবার সকালে জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী হাওরে গিয়ে এই কৃষকের ধান কেটে দেন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, নূরুল ইসলাম বজলু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়, লক্ষণশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীনুর রহমান, সাধারণ সম্পাদক সুহেল আহমদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সহিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবু হানিফা প্রমুখ।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, আমাদের হাওর জেলা সুনামগঞ্জে বোরো ধান কাটা শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নজরদারি ও আমাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে গেলবছরের মতো এই করোনাকালীন সময়েও সুনামগঞ্জ জেলা উপজেলা ও ইউনিয়ন যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের কৃষকের পাশে দাঁড়ানোর আহবান জানানো হয়েছে। তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীরা জেলার বিভিন্ন হাওরে কৃষকদের পাকা ধান কেটে গোলায় তুলে দিতে প্রস্তুতির অংশ হিসেবেই আজ যুবলীগের শতাধিক নেতাকর্মী দেখার হাওরে এক কৃষকের এক কেদার পাকা ধান কেটে দিয়েছেন। আমরা কৃষকদের পাশে আছি এবং থাকবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com