1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

করোনায় বিধিনিষেধ অমান্য করে ফুটবল প্রতিযোগিতা : প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান!

  • আপডেট সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দেশে করোনা রোগীর সংখ্যা বাড়ছে। সরকার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে। সব ধরনের সভা-সমাবেশ ও জনসমাগম নিষিদ্ধ করেছে ইতোমধ্যে। তবে নিষেধাজ্ঞা অমান্য করে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে বাঁশতলা হকনগর শহীদ স্মৃতি ফুটবল সুপার লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে স্মৃতিসৌধ মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী রানা। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনা চলছে- একজন জনপ্রতিনিধি হয়ে কিভাবে আইন অমান্য করে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে চেয়ারম্যানসহ কারো মুখেই মাস্ক ছিল না। ছিল না সামাজিক দূরত্বও।
নাম প্রকাশ না করার শর্তে বাংলাবাজারের এক সচেতন ব্যক্তি বলেন, জনপ্রতিনিধিরা এমনভাবে বিধি অমান্য করলে, সাধারণ মানুষ বিভ্রান্ত হয়। অনেকে বিধিভঙ্গে উৎসাহী হয়ে ওঠে। তাদের এমন কাজ করা মোটেও উচিত হয়নি।
আরেকজন বলেন, করোনায় যখন মানুষ মারা যাচ্ছে তখন একজন জনপ্রতিনিধি হয়ে জনসমাগম এড়িয়ে চলার কথা। কিন্তু তিনি নিজেই জনসমাগমে উপস্থিত হচ্ছেন বিষয়টা আমাদের জন্য উদ্বেগজনক। তারা নিজেরা আইন না মানলে সাধারণ মানুষ কিভাবে আইন মানবে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তুমুল সমালোচনা।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী রানা বলেন, আমি তাদেরকে এমন পরিস্থিতিতে খেলার আয়োজন না করার জন্য বলেছিলাম। তারা আমাকে অনেক অনুরোধ করায় কিছুসময়ের জন্য সেখানে গিয়েছিলাম।
দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেন, এ বিষয়ে তাদেরকে সতর্ক করা হবে। তারা যেন ভবিষ্যতে এরকম কাজ না করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com