1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীর সহায়তা পেল নোয়াগাঁওয়ের ক্ষতিগ্রস্তরা

  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ের ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়েছেন। মঙ্গলবার সকালে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তাদের হাতে তোলে দেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। এসময় সাথে ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, শাল্লা উপজেলা নির্বাহী অফিসার আল-মুক্তাদির হোসেন, হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ।
এসময় জেলা মো. জাহাঙ্গীর হোসেন ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের সাথে কথা বলেন এবং তাদেরকে আইনী সহায়তাসহ সরকারি সকল ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।
প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা জেলা প্রশাসন, সুনামগঞ্জের মাধ্যমে হামলায় ক্ষতিগ্রস্ত ৯০টি পরিবারের মধ্যে ৫৫০০/- টাকা ও ১টি পরিবারকে ৫০০০/- করে মোট নগদ ৫,০০,০০০/- টাকা এবং ৫০টি পরিবারকে ১ বান্ডিল ঢেউটিন এবং ৩০০০/- টাকা করে মোট ১,৫০,০০০/- টাকা প্রদান করা হয়। এর পূর্বে গত ১৯/০৩/২০২১ তারিখে ক্ষতিগ্রস্ত ৩৭টি পরিবারকে পরিবার প্রতি ৫০০০/- নগদ টাকা, ৫৩ টি পরিবারকে পরিবার প্রতি নগদ ৩০০০/- টাকাসহ মোট ৩,৪৪,০০০/- টাকা নগদ, ক্ষতিগ্রস্ত ৩টি সার্বজনীন এবং ৫টি ব্যক্তিগত পূজা মণ্ডপে ১টন করে মোট ৮ টন জি.আর চাল এবং ৩২টি পরিবারকে ১ বান্ডিল ঢেউ টিন এবং নগদ ৩০০০/- টাকা করে প্রদান করা হয়। ইতিমধ্যে হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সর্বমোট নগদ ১০,৯০,০০০/- টাকা, ৮২ বান্ডিল ঢেউটিন এবং ৮ মে.টন চাল বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com