1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হিন্দু পরিবারের ভূমি জোরপূর্বক দখল চেষ্টার অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলায় ভুয়া দলিল তৈরি করে হিন্দু পরিবারের ভূমি জোরপূর্বক দখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে উপজেলা সদরের মধ্য বাজারে উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ তুলে ধরেন ভুক্তভোগীরা।
লিখিত বক্তব্যে ভূমির প্রকৃত মালিক বেণু দাস বলেন, উপজলার সদর ইউনিয়নের সূর্যেরগাঁও গ্রামের এসএ ১৬৬নং জে এল সংক্রান্ত জামালগড় মৌজার ২৫ নং খতিয়ানের ২২৫৪ নং দাগের মোট ০.২২ একর ভূমি রেকর্ডিয় মালিক টাকাটুকিয়া গ্রামে উপেন্দ্র কুমার রায়ের উত্তরাধিকারীগং আমাদের কাছে বিক্রি করে। কিন্তু আমরা সংখ্যালঘু পরিবার হওয়ায় ভুয়া দলিল তৈরি করে আমার পার্শ্ববর্তী বাসিন্দা নুরুল ইসলামগং বার বার মিথ্যা মামলা, মারধর ও ভুয়া দলিলের মাধ্যমে জায়গার দাবি করে জোরপূর্বক দখলের চেষ্টা করছে। ভূমিতে আমার পুরনো দোকানকোঠা মেরামত করতে গেলেই প্রভাব বিস্তার করে বিভিন্ন বাধা সৃষ্টি করে আমার পরিবারকে হয়রানি করছে। এ অবস্থায় আমি ও আমার পরিবার-পরিজন নিরাপত্তাহীনতায় আছি। আইনের আশ্রয় নিয়েও কোন প্রতিকার পাচ্ছি না। তাই আমি আমার পরিবার নিয়ে বসবাস করতে ও আমার দোকানকোঠা মেরামত করে ব্যবসা বাণিজ্য করতে আইন-শৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি।
সংবাদ সম্মেলনে বিজয় দাসসহ পরিবারের লোকজন, আত্মীয় স্বজন ও উপজেলার কর্মরত সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com