1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামকণ্ঠ’র প্ল্যানিং এডিটর মাহমুদুর রহমান তারেককে বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দৈনিক সুনামকণ্ঠের প্ল্যানিং এডিটর ও যমুনা টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক-এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার রাতে দৈনিক সুনামকণ্ঠ এই সংবর্ধনার আয়োজন করে। পত্রিকাটির কার্যালয়ে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, বীর মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, সাংবাদিক একে কুদরত পাশা, আনোয়ার হোসেন, বিশ্বজিৎ সেন পাপন, মো. আমিনুল ইসলাম, দিলাল আহমেদ, আশিকুর রহমান পীর, শহীদনুর আহমেদ, মোসাইদ রাহাত, সুনামকণ্ঠ’র গ্রাফিক্স ইনচার্জ মিল্লাত আহমদ, আরিফুল ইসলাম সাকিব, সাগর আহমদ, এহসানুল হক প্রমুখ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, মাহমুদুর রহমান তারেক সুনামগঞ্জের তারুণ্যের সাংবাদিকতায় সাহসের নাম। এতো অল্প বয়সে একজন ক্ষুরধার কলমসৈনিক খুব অল্পজনই হতে পারেন। সুনামকণ্ঠকে এগিয়ে নিতে মাহমুদুর রহমান তারেক অনন্য ভূমিকা পালন করেছেন। এই পত্রিকাটিকে জনপ্রিয় করে তুলতে তার অবদান অনস্বীকার্য। বক্তারা আরও বলেন, মাহমুদুর রহমান শুধু একজন সাংবাদিক নন; তিনি সাংবাদিক গড়ার কারিগরও। তার হাত ধরে অনেকে সংবাদ জগতে প্রবেশ করেছেন এবং সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা মাহমুদুর রহমান তারেকের সুস্বাস্থ্য এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। পরে সুনামকণ্ঠ’র পক্ষ থেকে তাঁর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com