1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাস্ক নিয়ে মাঠে পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
দেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকার প্রেক্ষাপটে মানুষকে মাস্ক ব্যবহারে আগ্রহী করতে মাঠে নেমেছে পুলিশ। ‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ স্লোগান নিয়ে পুলিশের দেশব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। চলমান কর্মসূচির লক্ষ্য হল জনগণকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুপ্রাণিত করা।
কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেলে সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ারে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আলী খান পাঠান, সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ট্রাফিক সার্জেন্ট ইনচার্জ শামসুল ইসলাম, ডিবি ওসি ইকবাল বাহার, পুলিশ পরিদর্শক নন্দন কান্তি ধরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা।
এ সময় পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, কোভিড ১৯ করোনা ভাইরাস সারা পৃথিবীতে আবারও মহামারী আকার ধারণ করছে। এই করোনা ভাইরাস থেকে আমাদেরকে বাঁচতে হলে সচেতন হতে হবে এবং সবাইকে মাস্ক পরিধান করতে হবে। পুলিশ বিভাগের পক্ষ থেকে এ কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com