1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বাধীন যুবলীগের কেউ নয়

  • আপডেট সময় রবিবার, ২১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
নোয়াগাঁও গ্রামে হামলার ঘটনায় প্রধান আসামি দিরাই উপজেলা সরমঙ্গল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীন (স্বাধীন মেম্বার) যুবলীগের কেউ নয় বলে জানিয়েছেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ। শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এমন দাবি করেন যুবলীগ নেতারা। লিখিত বক্তব্যে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর বলেন, শাল্লার নোয়াগাঁও গ্রামে উগ্র সাম্প্রদায়িক ও মৌলবাদী গোষ্ঠীর দ্বারা সংঘটিত ন্যাক্কারজনক ঘটনার সাথে শহীদুল ইসলাম স্বাধীন নামে জনৈক ব্যক্তিকে ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে কিছু কিছু প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করা হয়, যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। প্রকৃতপক্ষে ওই ব্যক্তি যুবলীগের কোন সাংগঠনিক ইউনিটের সাথে জড়িত ছিল না। আমরা এই ধরনের সংবাদ পরিবেশনের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরও বলেন, ২০০৭ সালের পর থেকে দিরাই ও শাল্লা উপজেলায় যুবলীগের কোন সাংগঠনিক কমিটি নেই। যুবলীগ একটি আদর্শিক ও মানবিক এবং সুশৃঙ্খল সংগঠন। এভাবে মনগড়া সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিকসহ সকলের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি। সেই সাথে দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com