1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় বিএনপির প্রতিনিধি দল

  • আপডেট সময় রবিবার, ২১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও লুটপাটে ক্ষতিগ্রস্ত পারিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপি। দলটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর নেতৃত্বে দলটির একটি প্রতিনিধি দল ক্ষতিগ্রস্তদের বাড়িঘর পরিদর্শন করে। শনিবার দুপুরে প্রতিনিধি দল সেখানে যায়। তখন ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে আর্থিক সহায়তা প্রতিনিধি দলের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য নিপুণ রায়, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ স¤পাদক নূরুল ইসলাম নূরুল প্রমুখ।
ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সঙ্গে কথা বলার পর প্রতিনিধি দলের নেতা অ্যাড. নিতাই রায় উপস্থিত সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই সংখ্যালঘুদের উপর হামলা হয়েছে। এই সরকারের আমলেই রামুতে হামলা হয়েছে। এইবার সুনামগঞ্জে একইভাবে হামলা হয়েছে। এই সরকারের আমলে মানুষের বাড়িঘর, জমিজমা দলখ করা হয়েছে। আর এই ঘটনাগুলি এইজন্যই হচ্ছে কারণ এই সরকার প্রকৃতভাবে জনগণের সরকার না, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি, এরা রাতের বেলা অর্ধেক ভোট দিয়ে দিনের বেলা নির্বাচিত হয়। আ.লীগ সরকার গণবিছিন্ন সরকার এবং গণবিছিন্ন সরকার সব সময় দুর্বল থাকে। তাই দুর্বল সরকারকে সবলভাবে টিকে থাকতে হলে তাকে বল প্রয়োগ করতে হয় রাষ্ট্রযন্ত্রের মাধ্যমে। তাই বল প্রয়োগ করতে গিয়ে আরও বেশি গণবিছিন্ন হয়ে পড়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com